এই ধরা ধামে ভগবানের সেবা ছাড়া আমাদের আর কোন উপায় নেই - Krishno Kotha

এই ধরা ধামে ভগবানের সেবা ছাড়া আমাদের আর কোন উপায় নেই - Krishno Kotha

এই ধরা ধামে ভগবানের সেবা ছাড়াআমাদের আর কোন উপায় নেই। 

শিশুকাল কাটিয়ে দিলাম মাতা পিতার কোলে, বাল্যকাল কাটিয়ে দিলাম পড়াশোনার ছলে ! যৌবন অবস্থা যখনই এলো ,,স্ত্রী - সন্তানের দায়িত্ব পরলো নয়ন মেলে যেদিকে তাকাই মায়ার জগৎ দেখিতে পাই!! এলো যখন বৃদ্ধকাল নিজেই চড়াই নিজের গাল,, তখন আমি যেদিকে তাকাই বিফল জনম দেখিতে পাই! ! এখন ভাবি হে ভগবান মায়া বসে তোমায় ত্যাগীলাম প্রিয় ভক্তগণ এই কথা গুলোর তাৎপর্য এটাই

প্রিয় কৃষ্ণ ভক্ত আমরা কৃষ্ণ কথা গুলো আমরা সংগ্রহিত করি শুধু মাত্র আপনাদের মাঝে কৃষ্ণ প্রেম ভক্তি জাগানোর লক্ষে। যাতে করে সবাই নিজের ধর্মের কথা জানতে পারে ও কৃষ্ণ প্রেম ভক্তি হৃদয়ে জাগ্রত হয়। আমাদের যে কোনো রকম ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
হরে কৃষ্ণ......


যে, ঈশ্বর সেবার কোন সময় নির্ধারণ করতে হয় না বাল্যকাল থেকেই ঈশ্বর সেবায় লেগে পরুন, , নইলে আর সময় পাবেন না..! সুন্দর চেহারা দিয়ে কি হবে ? যদি ভগবত জ্ঞান না থাকে? যদি চরিত্র ঠিক না থাকে।

উচ্চতর শিক্ষাদিয়ে কি হবে? কোটি কোটি টাকা দিয়ে কি হবে ? যদি ভক্তি না থাকে। যদি অন্তরে ধর্মের জ্ঞান না থাকে। অঢেল সম্পদ দিয়ে কি হবে.? যদি নীতি ঠিক না থাকে। পৃথিবীর সব কিছু পেলেও কি হবে ? যদি ঈশ্বরে প্রেম না থাকে।

👉👉👉স্বয়ং বিচার করুন........👈👈👈
Next Post Previous Post